শুক্রবার, ১৯শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

আলেশা মার্টের চেয়ারম্যান মঞ্জুরুলের জামিন

আলেশা মার্টের চেয়ারম্যান মঞ্জুরুল আলম শিকদারকে পৃথক নয় মামলায় জামিন দিয়েছে আদালত। সোমবার (১৫ জানুয়ারি) মঞ্জুরুলের আইনজীবী ব্যারিস্টার সায়েদুল হক সুমন পৃথক নয় মামলায় তার পক্ষে জামিনের আবেদন করেন।

শুনানি শেষে ঢাকার অতিরিক্ত মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট তোফাজ্জল হোসেন সাত মামলায় এবং মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আরফাতুল রাকিব দুই মামলায় তার জামিনের আবেদন মঞ্জুর করেন।

এর আগে ১৪ জানুয়ারি রাজধানীর বনানী থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এরপর নয়টি মামলার গ্রেপ্তারি পরোয়ানা আদালতে হাজির করা হলে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট ফারজানা শাকিলা সুমু চৌধুরীর আদালত তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

জানা যায়, ২০২০ সালের ২৬ জুলাই আলেশা মার্ট যৌথ মূলধন কোম্পানি ও ফার্মগুলোর পরিদপ্তর থেকে নিবন্ধন পায়। প্রতিষ্ঠানটি ২০২০ সালের ১০ নভেম্বর ঢাকার উত্তর সিটি করপোরেশন থেকে ট্রেড লাইসেন্স নেয়। আনুষ্ঠানিকভাবে আলেশা মার্টের যাত্রা শুরু হয় ২০২১ সালের ৭ জানুয়ারি। যাত্রা শুরুর পর কম মূল্যে মোটরসাইকেলসহ বিভিন্ন ইলেকট্রনিক পণ্য সরবরাহের জন্য গ্রাহকদের কাছ থেকে অগ্রিম টাকা নেয় প্রতিষ্ঠানটি। তবে বহু গ্রাহককে পণ্য না দিয়ে কিংবা টাকা ফেরত না দিয়ে তারা প্রতারণার মাধ্যমে টাকা পাচার করে।

পোস্টটি শেয়ার করুন