শুক্রবার, ১৯শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

আজ প্রদর্শিত হবে স্বস্তিকার সিনেমা

ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে আজ প্রদর্শিত হবে স্বস্তিকা মুখার্জি অভিনীত সিনেমা ‘বিজয়ার পরে’। বিকেল সাড়ে ৫টায় জাতীয় জাদুঘরের বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব মিলনাতয়নে ‘বিজয়ার পরে’ সিনেমা নিয়ে কথা বলবেন এই অভিনেত্রী।

কয়েক দিন আগেই বাংলাদেশে এসেছেন স্বস্তিকা মুখার্জি। গতকাল ঢাকায় পৌঁছেছেন অভিনেত্রী মমতাশঙ্কর ও পরিচালক অভিজিৎ শ্রী দাস।

ঢাকায় এ কদিন নিজের মতো ঘুরে বেড়াচ্ছেন স্বস্তিকা। দর্শনীয় স্থানগুলোতে যাচ্ছেন, পছন্দের খাবার খাচ্ছেন। গতকাল তিনি গিয়েছিলেন মাওয়া ঘাটে, ইচ্ছে ছিল পদ্মা নদী দেখার। মাওয়া ঘাট থেকে একটি ভিডিও বার্তা দিয়ে সবাইকে আমন্ত্রণ জানিয়েছেন বিজয়ার পরে সিনেমার প্রদর্শনী দেখার।

স্বস্তিকা বলেন, ‘ঢাকায় এসেছি চার দিন হলো। বন্ধুদের সঙ্গে মাওয়া ঘাটে এসেছি। অনেকক্ষণ সময় লাগল। অনেক ট্রাফিকে আটকে ছিলাম, আর ভাবছিলাম সূর্য ডোবার আগে যেন পৌঁছাতে পারি, তাহলে পদ্মা নদীটা দেখতে পারব। বুধবার জাতীয় জাদুঘরে বিজয়ার পরে সিনেমার স্ক্রিনিং আছে। সবার জন্য উন্মুক্ত।

মমতাশঙ্কর ও পরিচালক অভিজিৎ এসে পৌঁছেছেন। প্রদর্শনীতে আমরা থাকব। সবাই আসবেন, তাহলে সবার সঙ্গে বসে সিনেমাটি দেখতে পারব। আমার খুবই ভালো লাগবে, কারণ আমি বহু বছর পর ঢাকায় এসেছি।’

আত্মযন্ত্রণায় কাতর এক প্রবীণ দম্পতির গল্পে নির্মিত এই সিনেমায় মমতা শঙ্করের স্বামীর চরিত্রে অভিনয় করেছেন দীপঙ্কর দে। এতে মীর আফসার আলী, মিশকা হালিম, বিদীপ্তা চক্রবর্তী, ঋতব্রত মুখোপাধ্যায়, খেয়া চট্টোপাধ্যায়সহ আরও অনেকে রয়েছেন।

এর আগে সিনেমাটি ২৯তম আন্তর্জাতিক কলকাতা চলচ্চিত্র উৎসবে দেখানো হয়েছে।

পোস্টটি শেয়ার করুন